খবরঃ
CRICKET (Class ID: 173184)
শ্রেণি: অষ্টম ,
বিষয়: শারীরিক শিক্ষা ও স্বাস্থ্য,
অধ্যায়: জীবনের জন্য খেলাধুলাMd. Shahabub Raihan, Kamlapur Secondary School, KUSHTIA SADAR, KUSHTIA
OFFSIDE (Class ID: 173183)
শ্রেণি: অষ্টম ,
বিষয়: শারীরিক শিক্ষা ও স্বাস্থ্য,
অধ্যায়: জীবনের জন্য খেলাধুলাMd. Shahabub Raihan, Kamlapur Secondary School, KUSHTIA SADAR, KUSHTIA
FOOTBALL (Class ID: 173182)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: শারীরিক শিক্ষা, স্বাস্থ্যবিজ্ঞান ও খেলাধূলা,
অধ্যায়: দলগত খেলা Md. Shahabub Raihan, Kamlapur Secondary School, KUSHTIA SADAR, KUSHTIA
আমানত (Class ID: 173179)
শ্রেণি: সপ্তম ,
বিষয়: অন্যান্য,
অধ্যায়: অন্যান্যMD. RAHABUL ISLAM, J.M. Junior Secondary Girls School, BHERAMARA, KUSHTIA
নানা রকম আক্রিতি আঁকি (Class ID: 173178)
শ্রেণি: সপ্তম ,
বিষয়: গণিত,
অধ্যায়: পরিমাপRamprasad Sarkar, Sarappur United Secondary School, ASHASUNI, SATKHIRA
ইনপুট ডিভাইস কী কয়েকটি ইনপুট ডিভাইসের নাম বলো (Class ID: 173175)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,
অধ্যায়: কম্পিউটার ও কম্পিউটার ব্যবহারকারীর নিরাপত্তা MD. KAMRUZZAMAN, Cantonment Public School & College, PHULTALA, KHULNA
ই লার্নিং ও বাংলাদেশ (Class ID: 173174)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,
অধ্যায়: আমার শিক্ষায় ইন্টারনেট MD. KAMRUZZAMAN, Cantonment Public School & College, PHULTALA, KHULNA
কম্পিউটার রক্ষণাবেক্ষনে সফটওয়্যারের গুরুত্ব আলোচনা করো (Class ID: 173173)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,
অধ্যায়: কম্পিউটার ও কম্পিউটার ব্যবহারকারীর নিরাপত্তা MD. KAMRUZZAMAN, Cantonment Public School & College, PHULTALA, KHULNA
ই গভর্ন্যান্স ও বাংলাদেশ (Class ID: 173172)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,
অধ্যায়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং আমাদের বাংলাদেশ MD. KAMRUZZAMAN, Cantonment Public School & College, PHULTALA, KHULNA
ডিজিটাল কনটেন্ট কী? ও ডিজিটাল কনটেন্ট এর প্রকারভেদ (Class ID: 173171)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,
অধ্যায়: আমার শিক্ষায় ইন্টারনেট MD. KAMRUZZAMAN, Cantonment Public School & College, PHULTALA, KHULNA