খবরঃ
সহানুমানের গঠন (Class ID: 164358)
শ্রেণি: একাদশ-দ্বাদশ,
বিষয়: যুক্তিবিদ্যা ১ম পত্র,
অধ্যায়: অবরোহ অনুমানMD. ABDUR RASHID, Nimtala College, MIRPUR, KUSHTIA
সামন্তরিকের যে কোন দুটি বীপরিত কোনের সমদ্বিখন্ডক পরাস্পর সমান্তরাল প্রমান কর (Class ID: 164357)
শ্রেণি: অষ্টম ,
বিষয়: গণিত,
অধ্যায়: চতুর্ভুজNIRMAL KUMAR PAUL, K.C.S Secondary School, DUMURIA, KHULNA
ভগ্নাাংশের বর্গমূল নির্ণয় (Class ID: 164356)
শ্রেণি: সপ্তম ,
বিষয়: গণিত,
অধ্যায়: মূলদ ও অমূলদ সংখ্যাNIRMAL KUMAR PAUL, K.C.S Secondary School, DUMURIA, KHULNA
৯ দ্বারা বিভাজ্যতার নিয়ম সহ প্রয়োগ (Class ID: 164355)
শ্রেণি: ষষ্ঠ ,
বিষয়: গণিত,
অধ্যায়: স্বাভাবিক সংখ্যা ও ভগ্নাংশNIRMAL KUMAR PAUL, K.C.S Secondary School, DUMURIA, KHULNA
ত্রিভুজের সর্বসমতা (Class ID: 164354)
শ্রেণি: সপ্তম ,
বিষয়: গণিত,
অধ্যায়: সর্বসমতা ও সদৃশতাPROTICK BAIRAGI, Fazel Ahmed Secondary School, KALIA, NARAIL
বাংলা (Class ID: 164353)
শ্রেণি: সপ্তম ,
বিষয়: বাংলা ১ম পত্র,
অধ্যায়: কাবুলিওয়ালাBandona BAPARY, Hurka Sitanath Secondary School, RAMPAL, BAGERHAT
স্বাভাবিক সংখ্যা (Class ID: 164352)
শ্রেণি: ষষ্ঠ ,
বিষয়: গণিত,
অধ্যায়: স্বাভাবিক সংখ্যা ও ভগ্নাংশTANMAY MANDAL, Hurka Sitanath Secondary School, RAMPAL, BAGERHAT
বাংলা (Class ID: 164351)
শ্রেণি: অষ্টম ,
বিষয়: বাংলা,
অধ্যায়: বঙ্গভূমির প্রতিSHYAMAL KUMAR TARAFDER, Hurka Sitanath Secondary School, RAMPAL, BAGERHAT
বাংলা (Class ID: 164350)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: বাংলা ১ম পত্র,
অধ্যায়: কাকতাড়ুয়াSHYAMAL KUMAR TARAFDER, Hurka Sitanath Secondary School, RAMPAL, BAGERHAT
প্রযুক্তির ব্যবহার (Class ID: 164349)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: কৃষিশিক্ষা,
অধ্যায়: কৃষিপ্রযুক্তিSHYAMAL KUMAR TARAFDER, Hurka Sitanath Secondary School, RAMPAL, BAGERHAT